Car purchase agreement গাড়ী বিক্রয়ের চুক্তিনামা doc, বিক্রয় রশিদ

A car sales contract is required to purchase a car. Because it serves as proof that the car you bought in your own name. Today you will get 2 samples through this post. One is the car sales contract doc file. He got another car sales pdf. Or you can copy and use it in your work.

গাড়ী ক্রয় করা জন্য গাড়ী বিক্রয়ের চুক্তিনামা প্রয়োজন হয়ে থাকে । কারন আপনি যে গাড়ীটা নিজের নামে ক্রয় করলেন তার প্রমান হিসাবে কাজ করে থাকে । আজকে এই পোষ্ট এর মাধমে আপনি ২টি নমুনা পাবেন । একটি হলো গাড়ী বিক্রয়ের চুক্তিনামা doc ফাইল । ও আর একটি গাড়ী বিক্রয়ের চুক্তি নামা pdf । অথবা আপনি কপি করে আপনার কাজে ব্যবহার করতে পারবেন।

গাড়ী বিক্রয়ের চুক্তি নামা

প্রথম পক্ষ                                                                                                                            

তাং- ২৬/১২/২০২১

মোঃ ……….,  পিতা-মোঃ …….., গ্রামঃ ……, ডাকঘরঃ……..,রংপুর। ভোটার আইডি নং -……… জন্ম তারিখ- ……., …… ইং। জাতীয়তাঃ বাংলাদেশী, ধর্ম- ইসলাম।  

২য় পক্ষ

মোঃ ………, পিতা মোঃ………, জাতীয়তা- বাংলাদেশী, গ্রামঃ ………., ডাকঘর: …….. , রংপুর।

প্রথম পক্ষ আমার নিজ নামীয় …………. (………… যাহার রং……. ) ৭৫,০০০(পচাত্তর হাজার) টাকায় বিক্রয়ের ইচ্ছা পোষণ করিলে  দ্বিতীয় পক্ষ উক্ত ……….. ক্রয় করিতে রাজি হন। 

আমি উপরে উল্লেখিত ……… কাহারো প্ররোচনা ব্যাতিত আমার স্বজ্ঞানে-স্বইচ্ছায় ২য় পক্ষের নিকট ৭৫,০০০(পচাত্তর হাজার) টাকায় বিক্রয় করিলাম। ইহাতে আমার এবং আমার ওয়ারিশ ও আত্মীস্বজনদের কোন ওজর আপত্তি থাকিবেনা এবং তারা দাবী করিলেও তাহা উচ্চ আদালতে গ্রহণ যোগ্যতা পাইবেনা। আমি সব কিছু জানিয়া বুঝিয়া উক্ত চুক্তি নামায় স্বাক্ষর করিলাম।

প্রথম পক্ষের স্বাক্ষর                                                                                                   ২য় পক্ষের স্বাক্ষর

স্বাক্ষীগনের স্বাক্ষর

১।

২।

৩। 

৪।

গাড়ী বিক্রয় রশিদ

Sales receipt PDF, BRTA Sales receipt, BRTA Sales receipt PDF, BRTA Sales receipt DOC

গাড়ি ক্রয়ের হলফনামা
পুরাতন গাড়ি ক্রয় বিক্রয়
বিক্রয় নামা দলিল
পুরাতন গাড়ি ক্রয় করার নিয়ম
ক্রয় বিক্রয় চুক্তিনামা নমুনা
মোটর সাইকেল বিক্রয় চুক্তিনামা
জমি বিক্রয় চুক্তিনামা pdf
জমি বিক্রয় করার নিয়ম
Sales receipt

Tags

Post a Comment

0Comments
Post a Comment (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Read Our Privacy Policy.
Accept !